চলছে দুর্গাপূজা। সাধারণের মত তারকারাও উৎসবে যোগ দিচ্ছেন। নিজ নিজ সাজ ক্যামেরাবন্দি করে তা ভক্তদের সঙ্গে শেয়ারও করছেন তারা। এবার পূজায় বলিউড অভিনেত্রী কাজলকে দেখা গেল গোলাপী রঙের শাড়িতে। সঙ্গে কানে দুল, চুলের খোপায় গোঁজা ফুল— এমন সাজে পূজামণ্ডপে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী। কিন্তু সেখানেই ঘটে গেল দুর্ঘটনা। পূজামণ্ডপের সামনে মুঠোফোনে কিছু একটা করতে করতে হেঁটে যাচ্ছিলেন অভিনেত্রী। স্টেজ শেষ হয়ে গেলেও বুঝতে পারেননি কাজল। তাই আকস্মিকভাবে হোঁচট খেয়ে পড়ে যান তিনি। এ সময় সিঁড়ির সামনে দাঁড়ানো ছিল কাজলের ছেলে ও অন্য মানুষজন। দ্রুত তারা অভিনেত্রীকে ধরে ফেলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে। তবে এ ঘটনায় তিনি আঘাত পেয়েছেন কিনা তা জানা যায়নি। যদিও বেশ উঁচু থেকে পা পড়ায় ধারণা করা হচ্ছে, কম হলেও ব্যথা পেয়েছেন অভিনেত্রী।

মুখার্জি বাড়ির দুর্গাপূজার আলাদা নামডাক রয়েছে; সেখানেই ঘটে এ দুর্ঘটনা। মুখার্জি বাড়ির পূজায় হাজির হয়েছিলেন রানি মুখার্জিও। তা ছাড়াও উপস্থিত হয়েছিলেন কিয়ারা আদভানি। সালোয়ার-কামিজে ট্রাডিশনাল লুকে রানির পাশে দাঁড়িয়ে পোজ দেন কিয়ারা। কাজল-রানির এ পূজায় নজর কাড়েন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তও।

উল্লেখ্য, কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাস্ট স্টোরিজ টু’। গত ২৯ জুন মুক্তি পেয়েছে এটি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’। আমেরিকান সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ এটি। এ সিরিজে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের চরিত্রে অভিনয় করেছেন কাজল।